NarayanganjToday

শিরোনাম

বন্দরে ‘ফেরাউনের ভাতিজা’ মিজানুরের বিরুদ্ধে ঝাড়ু মিছিল


বন্দরে ‘ফেরাউনের ভাতিজা’ মিজানুরের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ইসলামী বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীকে ‘ফেরাউনের ভাতিজা’ ও ‘নব্য রাজাকার’ আখ্যা দিয়ে ঝাড়– মিছিল করেছে সুন্নি জনতা।

বন্দর উপজেলায় তার প্রবেশ নিষেধাজ্ঞা জারি করে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকালে বন্দরবাসীর ব্যানারে এই বিক্ষোভ মিছিল করা হয়েছে। ১৮ ডিসেম্বর বুধবার বন্দরের মুছাপুরের একটি ওয়াজ মাহফিলে মাওলানা মিজানুর রহমান আজহারীর বয়ান করার কথা রয়েছে।

সকালে মিছিলটি বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে এক নম্বর সেন্ট্রাল খেয়াঘাটের সামনের সড়কে এসে শেষ হয়। এখানে মানববন্ধন করেন সুন্নি জামায়াতের নেতৃবৃন্দরা।

বাংলাদেশ তাহরীয়ে খতমে নবুয়াতের সভাপতি ও জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওলানা তামিম বিল্লাহর সভাপতিত্বে মাওলানা হাসান মুরাদ আল কাদরি, মাওলানা নোমান বিল্লাহ আল কাদরি, মাওলানা আব্বাস উদ্দিন আল কাদরি, বন্দর থানা ইসলামি ফ্রন্টের সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক মো. সোহেল খান, মুক্তিযোদ্ধার সন্তান নূর ইসলাম, মো. সুমন, মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা মো. রাসেল প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা মাওলানা মিজানুর রহমান আজহারীকে ফেরাউনের ভাতিজা ও নব্য রাজাকার আখ্যায়িত করে তাকে বন্দর থানায় প্রবেশ নিষিদ্ধ ঘোষণা করেন। পাশাপাশি এ বিষয়ে বন্দর থানা পুলিশের সার্বিক সহযোগিতা কামনা করেন।

১৭ ডিসেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে