NarayanganjToday

শিরোনাম

শেষ হাসি হাসলেন টিটু, ফের সভাপতি নির্বাচিত


শেষ হাসি হাসলেন টিটু, ফের সভাপতি নির্বাচিত

উৎসব মুখোর পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচন। শনিবার (২১ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে এই ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে চারটা পর্যন্ত চলে এই ভোট গ্রহণ।

এবারের নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন গত দুইবারের সভাপতি তানভির আহম্মেদ টিটু। তিনি ৫শ ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী অ্যাড. মাহবুবুর রহমান মাসুম পেয়েছেন ৩শ ১১ ভোট।

১ হজার ১শ ৪৫ জন ভোটারের মধ্যে ৮শ ৪১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ৮টি ভোট বাতিল বলে ঘোষণা করা হয়েছে।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এই ফলাফল ঘোষণা করে তানভীর আহম্মেদ টিটুকে সভাপতি হিসেবে ঘোষণা করেন।

মাহবুবুর রহমান মাসুম তার প্রতিক্রিয়ায় বলেছেন, অত্যন্ত শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। নির্বাচিত সভাপতি তানভীর আহম্মেদ টিটুকে আমি অভিনন্দন জানাচ্ছি। আমি বিশ্বাস করি তিনি আগামীতে সুন্দর একটা ক্লাব গড়ে তোলার জন্য প্রচেষ্টা চালিয়ে যাবেন। আমরা সকলেই তাকে সহযোগিতা করবো।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ ক্লাবে যাতে নির্বাচন অব্যাহত থাকে। কেউ যাতে দুঃস্বপ্ন না দেখে যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবে। কেউ যাতে প্রভাব সৃষ্টি করতে না পারে বিনাপ্রতিদ্বন্দ্বিতার জন্য। এই লড়াইয়ের কথাটা সবাইকেই জানাই। আমরা সবাই নেতা হবো। এভাবে নির্বাচন করে বিজয়ের বেশে আমরা চলে যাবো। নির্বাচিত পুরো প্যানেলকে আমি অভিনন্দন জানাই। নির্বাচন কমিশনারকেও আমি অভিনন্দন জানাই।

তানভির আহম্মেদ টিটু তার প্রতিক্রিয়ায় বলেন, সুষ্ঠু এবং সুন্দর নিরপেক্ষে একটি নির্বাচন হয়েছে। এ জন্য নির্বাচন কমিশনকে এই জন্য ধন্যবাদ। ভবিষ্যতে যারা নির্বাচিত হবেন তারা মেধা দিয়ে ক্লাব পরিচালনা করবেন। সে ভাবে আমরা যারা নির্বাচিত হয়েছি তারা সেভাবেই মেধা দিয়ে ক্লাব পরিচালনা করবো। সদস্যরা যেভাবে চাইবে সেভাবেই চলবে ক্লাব।

তিনি আরও বলেন, অপপ্রচার সবসময় অপপ্রচারই থাকে, এবারের নির্বাচনে আমার অংশগ্রহণ করার কথা না থাকলেও এই অপপ্রচারের জবাব দেওয়ার জন্য আমি দাঁড়িয়েছে। আপনারা সেই অপপ্রচারে কান না দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। এ জন্য কৃতজ্ঞ আমি। সারা জীবন আমি কৃতজ্ঞ থাকবো। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তাকে আমি মামা বলি। তার সাথে আমার অত্যন্ত সোহার্দপূর্ণ সম্পর্ক ছিলো, আছে। এবং আমি অনুরোধ করবো, এ ধরণের নোংরা অপপ্রচার যারা চালাচ্ছেন, তারা যদি ক্লাবের কেউ হয়ে থাকেন তাহলে এর থেকে বিরত থাকবেন এবং বাইরের কেউ হলে তাদের বিরত রাখবেন।

টিটু বলেন, অপপ্রচার চালিয়ে যারাই উড়ো চিঠি দিয়েছেন তাদের সাহস ছিলোনা নাম প্রকাশ করার। কালো সবসময় কালোই থাকে সাদা সাদাই থাকে। ভোটাররা সেই অপপ্রচারের জবাব দিয়েছেন। আমি বিশ্বাস করি না আমার প্রতিদ্বন্দ্বী মামা এসব করতে পারেন। কারণ তিনি আমার প্রতিপক্ষ নন।

ক্লাব নির্বাচনে ১১ পদের মধ্যে ইতোপূর্বে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১০ জন নির্বাচিত হওয়ায় এদিন কেবলমাত্র সভাপতি পদের জন্য এদিন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই পদের জন্য ভোটের লড়াইয়ে নেমেছিলেন নারায়ণগঞ্জের সিনিয়র আইনজীবী মাহবুবুর রহমান মাসুম এবং নারায়ণগঞ্জের প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের শ্যালক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহম্মেদ টিটু। ইতোপূর্বে দুই টার্ম সভাপতি হিসেবে তিনি নেতৃত্বে দিয়েছেন এই ক্লাবে।

২১ ডিসেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে