NarayanganjToday

শিরোনাম

ডিবি পরিচয়ে ৩৯ লাখ টাকা ছিনতাই, আটক ৩


ডিবি পরিচয়ে ৩৯ লাখ টাকা ছিনতাই, আটক ৩

রূপগঞ্জে ডিবি পরিচয়ে প্রাইভেটকারসহ ৩৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। ৮ জানুয়ারি রাতে তাদেরকে আটক করা হয়। 

আটকরা হলেন, ফ্যাবকোন টেক্সটাইল মিলের মার্কেটিং ম্যানেজার বাবুল মিয়া রূপগঞ্জ ধানাধীন ডহরগাও এলাকার আমজাত হোসেনের ছেলে, কর্মচারী ফারুক মিয়া হোরগাও এলাকার আলী হোসেনের ছেলে ও চালক আবুল কাশেম নলপাথর এলাকার কবির হোসেনের ছেলে। 

ফ্যাবকন টেক্সটাইলের হিসাবরক্ষক মাজাহারুল হক জানান, মিলের মার্কেটিং ম্যানেজার বাবুল, ফারুক ও কাশেমকে নিয়ে দুপুরে ডাচ বাংলা ব্যাংক, ভুলতা শাখা থেকে ২৫লাখ টাকা ও উত্তরা ব্যাংক ভুলতা শাখা থেকে ১৪ লাখ টাকা সর্বমোট ৩৯ লাখ টাকা উত্তোলন করা হয়। টাকা উত্তোলন করে মিলে যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয়ে একটি সাদা মাইক্রোবাস আমাদের পিকআপ গাড়িটি সিগন্যাল দেয়। এসময় ৮/১০জনের ডিবি পোশাকে ছিনতাইকারী  ম্যানেজার বাবুল মিয়া, গাড়ির ড্রাইভার কাশেম ও কর্মচারী ফারুককে তাদের মাইক্রোবাসে তুলে নিয়ে হাত-পা বেধে পিকআপ ভ্যানসহ তারা সোনারগাঁও এলাকার দিকে চলে যায়। গাড়িতে রেখেই তিনজনকে পিটিয়ে আহত করে সোনারগাও দড়িকান্দি এলাকার একটি আম বাগানে তাদের হাত পা বাধা অবস্থায় ফেলে যায় বলে তারা জানায়। পরে সিসি টিভির ক্যামেরার ফুটেজ দেখে বাবুল মিয়া, ফারুক হোসেন ও আবুল কাশেমের ছিনতাই হওয়ার ঘটনার সঙ্গে তাদের কথার মিল না পাওয়ায় তাদেরকে আটক করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।

৯ জানুয়ারি,২০২০/এমএ/এনটি
 

উপরে