NarayanganjToday

শিরোনাম

শীতার্ত মানুষর পাশে সাংবাদিকরা


শীতার্ত মানুষর পাশে সাংবাদিকরা

শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে এশিয়া জার্নালিষ্ট কালচারাল ফাউন্ডেশনের অন্তর্ভূত সাংবাদিকরা। শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ২নং ঢাকেরশ^রীতে সংগঠনটির কার্যালয়ে প্রায় ২ শতাধিক ছিন্নমূল অসহায় ব্যক্তিকে শীতবস্ত্র দিয়ে তাদের শীত কষ্ট ভাগাভাগি করে নিয়েছেন তারা।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনটির আহবায়ক দৈনিক ভোরের ডাক এর জেলা সংবাদদাতা মোশতাক আহমেদ শাওন, সংগঠনটির সদস্য সচিব দৈনিক আমাদের অর্থনীতি এর জেলা প্রতিনিধি মনজুর আহমেদ অনিক, সমাজ সেবক আব্দুল রহমান, সাংবাদিক অপু রহমান, দৈনিক যুগের চিন্তার স্টাফ রিপোর্টার জহিরুল হক, আলোকিত শীতলক্ষ্যা এর সম্পাদক তোফাজ্জাল হোসেন মায়া, মাক্তার হোসেন, সমাজ সেবক জসিম উদ্দিন, মনির হোসেন প্রমূখ।

এ সময় সংগঠনটির আহ্বায়ক মোশতাক আহমেদ শাওন বলেন, সমাজের অসহায় মানুষগুলো এই শীতে কষ্ট করে। এই সময়ে তাদের পাশে বন্ধুর হাত বাড়িয়ে সহযোগিতা করা সমাজের সকল শ্রেনী পেশার মানুষের নৈতিক দায়িত্ব।  তাই সকলের প্রতি আহবান করছি শীতার্ত মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে।

সংগঠনটির সদস্য সচিব মনজুর আহম্মেদ অনিক বলেন, এই শীতে অভাবি গরিব ব্যক্তিরা বেশি বিপদে পরে। হাড় কাঁপানো শীতে খোলা আকাশের রাত যাপন করে। শীতের তীব্রতায় ছিন্নমূল অসহায় মানুষ খড়কুটা জ¦ালিয়ে শীত মোকাবিলার প্রয়াস চালায়। অসহায় মানুষগুলোর প্রতি সমাজের বিত্তশালীদের সহায্য সহানুভুতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। তাহলেই সমাজের চারপাশে অসহায় মানুষগুলো এই শীত থেকে রক্ষা পাবে।

এদিকে সংগঠনটির উদ্যোগে বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চঘাট, নবীগঞ্জ খেয়াঘাট, রেলইষ্টিশন এলাকায় শীতবস্ত্র বিতরন করা হয়।

১০ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে