NarayanganjToday

শিরোনাম

টানবাজারের ইকবাল মালিবাগে ‘বন্দুকযুদ্ধে’ নিহত, আহত শ্যালক ও স্ত্রী


টানবাজারের ইকবাল মালিবাগে ‘বন্দুকযুদ্ধে’ নিহত, আহত শ্যালক ও স্ত্রী

ইকবাল হোসেন নামে নারায়ণগঞ্জের এক মাদক কারবারি র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও শ্যালক।

রোববার (১২ জানুয়ারি) ভোর ৭ টার দিকে রাজধানীর মালিবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সৈয়দ ইকবাল আহম্মেদ শরের ৩২, এসএম মালেহ রোড টানবারের সৈয়দ মোতাহার হোসেনের ছেলে।

আহতরা হচ্ছেন, ইকবালের স্ত্রী জাকিয়া জেসমিন ও শ্যালক মনসুর হাসান। তাদের পায়ে গুলিবিদ্ধ হয়েছে।

ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা, একটি ম্যাগজিন ও চার রাউন্ড তাজা গুলিসহ একটি পিস্তল ও নগদ ২ লাখ টাকা এবং ১১ টি মোবাইল ফোন ও ২০ টি চেক বই, ২টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ইকবালকে অনেক দিন থেকেই নজরদারিতে ছিলেন। শনিবার র‌্যাবের গোয়েন্দারা জানতে পারে, সে কক্সবাজার থেকে ঢাকায় আসছেন। পরদিন সকাল থেকে মালিবাগে সোহাগ কাউন্টারের আশপাশে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা।

তিনি আওর বলেন, কক্সবাজার থেকে আসা বাস থেকে সব যাত্রী নেমে যাওয়ার পর ইকবাল নামেন। তার সঙ্গে ১০ থেকে ১২টা লাগেজ ছিল। তাকে নিতে দুটি গাড়ি আসে। একটি গাড়িতে একজন নারী এবং আরেকটি গাড়িতে ছিল একজন পুরুষ। যখন গাড়িতে মালপত্র ওঠানো হচ্ছিল তখন র‌্যাব গাড়ি দুটো তল্লাশি করতে চাইলে ইকবাল গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। তখন দু গাড়িতে আসা নারী পুরুষ দুজন গুলিবিদ্ধ হয়।

মহিউদ্দিন ফারুকী আরও জানান, গাড়ি দুটি উবারে চলে। এগুলো আসছিলো মোহাম্মদপুর থেকে। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

১২ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে