NarayanganjToday

শিরোনাম

যুগ্ম সাধারণ সম্পাদক পদে তাজুল ইসলামের মনোনয়নপত্র সংগ্রহ


যুগ্ম সাধারণ সম্পাদক পদে তাজুল ইসলামের মনোনয়নপত্র সংগ্রহ

আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২০-২১)নির্বাচনের যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পত্র কিনলেন (এপিপি) অ্যাড. মো. তাজুল ইসলাম। 

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে নারায়নগঞ্জ জেলা জজ কোর্টের পিপি ওয়াজেদ আলী খোকনের কক্ষে আইনজীবী সমিতি কার্যকরি পরিষদ নির্বাচনী মনোনয়ন বোর্ড থেকে তিনি এ মনোনয়ন পত্র কিনেন।

এ সময় আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক পদপ্রার্থী (এপিপি) অ্যাড. মো.তাজুল ইসলাম বলেন,আমি সাধারণ আইনজীবীদের সেবা করার জন্য আইনজীবী সমিতির নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পত্র কিনেছি। সাধারন আইজীবীদের সমর্থনে আমি এই মনোনয়ন পত্র কিনেছি। আমি বন্দর থানা আওয়ামী যুবলীগের দপ্তর বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। আসন্ন আওয়ামী লীগের কাউন্সিলে বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী।

এ বিষয়ে আইনজীবীদের সাথে কথা বললে তারা জানায়, এবার নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পত্র কিনেছেন অ্যাড. মো. তাজুল ইসলাম। তিনি একজন দক্ষ সংগঠক বন্দর থানা আওয়ামী যুবলীগের দপ্তর বিষয়ক সম্পাদক হিসাবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে তার পরিচয় দিয়েছেন। সাধারণ আইনজীবীদের মুখে তার অনেক সুনাম রয়েছে।

১৩ জানুয়ারি,২০২০/এমএ/এনটি

উপরে