NarayanganjToday

শিরোনাম

শীতার্তদের পাশে যুবদল নেতা সাগর প্রধান


শীতার্তদের পাশে যুবদল নেতা সাগর প্রধান

কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু স্বাস্থ্য কামনা করে গরীব অসহায় ও দুস্থদের মাঝে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধানের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে । 

সোমবার (১৩ জানুয়ারি) বিকেল তিনটায় সিদ্ধিরগঞ্জ নাসিক ৮ নং ওয়ার্ড গোদনাইল এলাকার জলিল শাহর মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয় ।

সংক্ষিপ্ত বক্তব্যে সাগর প্রধান বলেন, দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে বলে দাবি করছে আওয়ামী সরকার। অথচ লক্ষ লক্ষ লোকের থাকার জায়গায় নেই, পড়নে কাপড় নেই, খাওয়ার ব্যবস্থা নেই, শীতের তীব্রতা থেকে বাচাঁর জন বস্ত্র নেই, সেই সাথে এই অসহায় মানুষের পাশে দাড়াবার মত তাদের সময় নেই। অথচ এই অসহায় মানুষের অধিকার আদায়ের জন্য যিনি লড়াই করছেন। সেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আজ মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করছি । আর আপনারা সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দো করবেন ।

আমি বৃত্তবানদের প্রতি আহবান করবো আপনাদের একটু চেষ্টায় বেঁচে যেতে পারে এই অসহায় মানুষ গুলো। তাই আপনারা আসুন এই শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে দাড়ান।

মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসার পরিচালনায় আরোও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ- সম্পাদক মাহবুবুর রহমান, মহানগর মৎস্যজীবী সাবেক যুগ্ম সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ার, মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, তথ্যপ্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক তরিকুল ইসলাম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির, সদস্য পলাশ প্রধান, সম্রাট সুজন, জেলা যুবদলের সদস্য মমিনুল ইসলাম আলামিন, যুবদল নেতা ফখরুল হাসান, আশফাক রহমতুল্লাহ, মনিরুজ্জামান বিপ্লব, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মাকসুদুর রহমান শাকিল, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম, মোঃ রোমান হোসেন, মোঃ রেদোয়ান, সহ সাংস্কৃতিক সম্পাদক তারেক প্রধান, যোগাযোগ বিষয়ক সম্পাদক আলী নেওয়াজ, সদস্য রিমেল, রেদোয়ান, ফতুল্লা থানা ছাত্রদল নেতা নুর ইসলাম শাহেদ প্রমুখ ।

এ সময়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু স্বাস্থ্য ও কারামুক্তি করে মোনাজাত পরিচালনা করা হয় ।

১৩ জানুয়ারি,২০২০/এমএ/এনটি

উপরে