NarayanganjToday

শিরোনাম

ভূঁইগড় থেকে গ্রেফতার ডিবির এসআই দুদিনের রিমান্ডে


ভূঁইগড় থেকে গ্রেফতার ডিবির এসআই দুদিনের রিমান্ডে

ফতুল্লার ভূঁইগড় থেকে গ্রেফতার পুলিশের এসআই রাশেদুল আলমকে দুদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। র‌্যাব পরিচয়ে প্রবাসীর সাড়ে পাঁচ লাখ টাকা ডাকাতির অভিযোগে গ্রেফতারদের জবানবন্দিতে তার নাম আসায় পুলিশ তাকে গ্রেফতার করে।

সোমবার (১৩ জানুয়ারি) রাশেদুল আলমকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ওয়ারি থানার ডাকাতি মামলা সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন ওয়ারি থানার এসআই হারুন-অর-রশিদ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওয়ারি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

রিমান্ডে নেওয়া ডিবি পুলিশের এসআই রাশেদুল আলম ফতুল্লা থানার কুতুবুপুর ইউনিয়নের ভূঁইগেড়র বাসিন্দা শিহদুল্লাহর ছেলে।

জানা গেছে, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সিঙ্গাপুরে থাকা তার মামার বাড়ি নির্মাণের জন্য সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা হন। ওয়ারি থানার টিপু সুলতান রোডে পৌঁছালে অজ্ঞাত চার-পাঁচজন একটি সিলভার কালারের মাইক্রোবাসে এসে র‌্যাব পরিচয় দিয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের গাড়িতে উঠিয়ে নেয়।

তাদের মুন্সিগঞ্জে নিয়ে হাত বেঁধে সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায় আসামিরা। ওই ঘটনায় ওয়ারি থানায় ডাকাতির অভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন। মামলার পর বিভিন্ন সময় পাঁচজনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এ প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে পুলিশ।

১৩ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে