NarayanganjToday

শিরোনাম

শহরে আবারও নবজাতকের লাশ


শহরে আবারও নবজাতকের লাশ

নারায়ণগঞ্জ শহরে আবারও এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা ১১ টার দিকে শহরের চারারগোপ এলাকার শীতলক্ষ্যা নদীর তীর থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়েছে।

এর আগে স্থানীয়রা নদীর পাড়ে নবজাতকের মরদেহটি পড়ে থাকতে দেখে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নবজাতকের মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন খান বলেন, একদিন বয়সী শিশুর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠাই। পরে ময়নাতদন্ত শেষে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি কবরস্থানে মরদেহটি দাফন করা হয়। তবে, কে বা কারা নবজাতকের মরদেহটি ফেলে গেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে এর আগে গেল বছরের ২৬ ডিসেম্বর সন্ধ্যার দিকে শহরের কালিরবাজার মসজিদের পাশে রক্ষিত ময়লার স্তুপ থেকে সদর মডেল থানা পুলিশ একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছিলো। উদ্ধারকৃত নবজাতকের লাশটি একটি লুঙ্গি দিয়ে পেচানো ছিলো। তবে, কে বা কারা শিশুর লাশটি এখানে ফেলে গিয়েছে তা কেউ নিশ্চিত করতে পারেনি। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিলো।

২১ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে