NarayanganjToday

শিরোনাম

ফতুল্লা থানার ভেতরই সাংবাদিকদের উপর আ.লীগ কর্মীদের হামলা


ফতুল্লা থানার ভেতরই সাংবাদিকদের উপর আ.লীগ কর্মীদের হামলা

ফতুল্লায় ধর্ষণ মামলায় গ্রেফতার যুবগলীগ নেতা আনিসুর রহমান শ্যামল ওরফে দর্জি শ্যামলের ছবি তুলতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে তার অনুসারি সন্ত্রাসীরা।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরের দিকে থানার ভেতরই এই ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা সাংবাদিকদের মারধর করতে তেড়ে আসেন এবং ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা চালায়।

এক পর্যায়ে সন্ত্রাসীদের সাথে সাংবাদিকদের ধস্তাধস্তির ঘটনাও ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং সাংবাদিকদের সহযোগিতায় লিটন নামে একজনকে আটক করেছে পুলিশ। সে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ বাদলের লোক হিসেবে নিজেকে দাবি করেছে। তবে, দর্জি শ্যামলের ঘনিষ্ঠজন।

প্রতক্ষদর্শীরা জানান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল এর ভাই খোকন, চুন্নু, সিদ্দিক, জাহাঙ্গীর ও আক্কার নেতৃত্বে ১৫-২০ জন যুবক থানার ভিতরেই সাংবাদিকদের উপর হামলা চালিয়ে ক্যামেরা ভাঙচুরের চেষ্টা চালায়। পরে, পুলিশ ইন্সপেক্টর (অপারেশন) সাখাওয়াত হোসেন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় সাইফুল্লাহ বাদলের অনুসারী লিটন বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাকে আটক করা হয়। পরে ইন্সপেক্টর সাখাওয়াতের সহযোগীতায় ছবি তুলেন সাংবাদিকরা।

২১ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে