NarayanganjToday

শিরোনাম

১৩২ চোরাই স্মার্ট‌ফোনসহ ধরা খেল যুবক


১৩২ চোরাই স্মার্ট‌ফোনসহ ধরা খেল যুবক

সিদ্ধিরগঞ্জে মোবাইল ছিনতাই চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে স্যামসাং, সিম্ফনি, হুয়াই, ওয়াল্টন, আই টেন, এইচটিসি, এলজি, নোকিয়া, লাভা সহবিভিন্ন ব্রান্ডের বিভিন্ন মডেলের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করে। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। 

গ্রেফতারকৃত কামরুল হাসান রিপন (২০) চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মোঃ মজিবর পাটোয়ারীর ছেলে। সে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ভাড়া থাকতো। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো বিক্রি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের সদস্য এবং তারসাথে এই চক্রের আরো ৮ থেকে ১০ জন সদস্য জড়িত রয়েছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-৩৬) দায়ের করা হয়েছে। পলাতক অন্যান্য জড়িতদের আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। উদ্বার হওয়া মোবাইলের বর্তমান বাজার মূল্য ৬ লাখ ৬০ হাজার টাকা।

২২ জানুয়ারি,২০২০/এমএ/এনটি

উপরে