NarayanganjToday

শিরোনাম

ফতুল্লায় ট্যাঙ্কলরী ওনার্স এসোসিয়েশনের অভিষেক


ফতুল্লায় ট্যাঙ্কলরী ওনার্স এসোসিয়েশনের অভিষেক

বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রবিউটর্স এজেন্টস্ এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের ফতুল্লা শাখার নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টার দিকে ফতুল্লার পঞ্চবটি এলাকায় অবস্থিত যমুনা অয়েল ডিপোর সামনে অনুষ্ঠিত এই অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রবিউটর্স এজেন্টস্ এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের সভাপতি মো. নাজমুল হক।

তিনি তার বক্তব্যে বলেছেন, নতুন সড়ক আইনে অনেক অসঙ্গতি রয়েছে। সরকার তা স্বীকার করে সংশোধনের জন্য ৬ মাস সময় নিয়েছে। চিন্তার কোনো কারণ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই এর সমাধান দিবে।

নাজমুল হক বলেন, আমরা নিহত শ্রমিকদের ৫ লাখ টাকার বিমার জন্য কাজ করে ছিলাম। ১০ বছর পর বৈঠক হলো, কিন্তু বৈঠকে ষড়যন্ত্রকারীরা সেটা বাতিল করে দিয়েছে। সরকার জানুয়ারী মাসের আগে সকল ট্যাক্সটোকেন বকেয়া মাফ করে দিয়েছেন। এই সুযোগে আপনারা গাড়ি গুলোর কাগজ ঠিক করে ফেলুন। আপনাদের গাড়ির কাগজ ঠিক থাকলে আমরা যেকোন সমস্যা দেখবো। 

বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রবিউটর্স এজেন্টস্ এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের ফতুল্লা শাখার সভাপতি মো. সাইদুর রহমান রিপনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি হারুন-অর রশিদ, সাংগঠনিক সম্পাদক জায়েদ আহাম্মেদ তপন, কোষাধ্যক্ষ মাসুদুজ্জামান শাহজাহান, ট্যাংকলরী শ্রমিক ফেডারেশনের সভাপতি শাহজাহান ভূঁইয়া, সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজা, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মতিন মুন্সী।

সভাপতির বক্তব্যে রিপন বলেন, ২টি ডিপোই যেন সুন্দর ভাবে চলে, সেজন্য আমরা কাজ চালিয়ে যাচ্ছি। আমরা শ্রমিকদের মধ্যে শৃঙ্খলা ফিরিয়ে আনছি। বর্তমানে অতি মাত্রায় জরিমানা করা হচ্ছে। আমাদের শ্রমিকরা ফাঁসির দড়ি গলায় নিয়ে গাড়ি চালাবে না। সরকারের এই নতুন আইন সংশোধন করতে হবে।

এই অভিষেক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, যমুনা ওয়েল কোম্পানীর লেবার ইউনিয়নের কার্যকরি কমিটির (সিবিআই) সভাপতি জয়নাল আবেদীন টুটুল, মেঘনা ইউনিটের সভাপতি আফসার উদ্দিন আফসু, যমুনা ইউনিটের সভাপতি রহমাত উল্লাহ্ ভান্ডারী, সাধারণ সম্পাদক মো. সালাহ্ উদ্দীন আহাম্মেদ, মেঘনা ইউনিটের সাধারণ সম্পাদক হাজী মো. শাহীন, যমুনা ও ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ প্রমূখ।

২২ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে