NarayanganjToday

শিরোনাম

আদালত পাড়ায় আ.লীগ-বিএনপি পন্থী আইনজীবীদের প্রচারণা


আদালত পাড়ায় আ.লীগ-বিএনপি পন্থী আইনজীবীদের প্রচারণা

জেলা আইনজীবী সমিতির নির্বাচন ভোট চেয়ে পৃথক ভাবে নির্বাচনী প্রচারণা চালিয়ে আওয়ামী লীগ পন্থী মোহসীন-মাহবুবু ও বিএনপি পন্থী হুমায়ূন-জাকির পরিষদ।

বুধবার (২২ জানুয়ারি) দুপরে দিকে নারায়নগঞ্জের আদালত পাড়ায় উভয় প্যানেলই এই প্রচারণা চালায়। এসময় উভয় প্যানেলের সকলপ্রার্থীসহ সাধারণ আইনজীবীরা উপস্থিত ছিলেন।

জমজমাট প্রচারণায় আওয়ামী সমর্থিত আইনজীবীদের সাথে অ্যাড. মোহসীন ও অ্যাড. মাহবুবুর রহমান ছাড়াও উপস্থিত ছিলেন, সিনিয়র সহসভাপতি অ্যাড. বিদ্যুৎ কুমার সাহা, সহসভাপতি অ্যাড. মো. তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. বরুন চন্দ্র দে, কোষাধ্যক্ষ অ্যাড. মোহাম্মদ মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক অ্যাড. মো. আবুল বাসার রুবেল, লাইব্রেরিয়ান সম্পাদক মো. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রাশেদ ভূইয়া, সংস্কৃতিক সম্পাদক ফাহমিদা আক্তার সিমি, সমাজ সেবা সম্পাদক হাছিব উল হাসান রনি, আইন ও মানবাধিক সম্পাদক নুসরাত জাহান তানিয়া।
এছাড়াও সদস্য অ্যাড. মো. আবদুল্লাহ সাগর, মোহাম্মদ আজিম ভূইয়া, মো. কামরুল হাসান, মো. দেলোয়ার হোসেন সুজন প্রধান, কামরুন নেছা সুবর্নাসহ নারায়নগঞ্জ জেলার পিপি ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত পিপি অ্যাড. জাসমিন আহমেদসহ অন্যান্য আইনজীবীরা এই প্রচারণায় অংশ নেন।

অন্যদিকে জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ থেকে  সরকার হুমায়ুন কবির ও আবুল কালাম আজাদ জাকির ছাড়াও উপস্থিত ছিলেন,সিনিয়র সহ-সভাপতি অ্যাড. রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ আলম খাঁন, ট্রেজারার পদে অ্যাড. সাহাজাদা দেওয়ান, আপ্যায়ন সম্পাদকে আহসান হাবীব, লাইব্রেরী সম্পাদকে জাহিদুল ইসলাম মুক্তা, ক্রীড়া সম্পাদক পদে জিয়া, সাহিত্য সম্পাদক পদে রাসেল প্রধান, সমাজসেবা সম্পাদক পদে গোলাম সারোয়ার এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে আলী হোসেন। 

এছাড়া সদস্য পদে হাফিজুর রহমান, হেলাল উদ্দিন সরকার, হাবিবুর রহমান হাবীব, আয়নাল ও মহিবর রহমানসহ অ্যাড. শাখাওয়াত হোসেন খান, অ্যাড. হামিদ খান ভাষানী, অ্যাড.খোরেশদ মোল্লা, অ্যাড. আনোয়ার প্রধান প্রমূখ।

২২ জানুয়ারি,২০২০/এমএ/এনটি

উপরে