NarayanganjToday

শিরোনাম

সাইলো এলাকার ছয় তেল চোর একদিন করে রিমান্ডে


সাইলো এলাকার ছয় তেল চোর একদিন করে রিমান্ডে

সিদ্ধিরগঞ্জে সাত হাজার ফার্নেশ তেলসহ গ্রেফতার ছয়জনকে এক দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার (২২ জানুয়ারি) দুপুরের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদ খাতুন এই রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেওয়া ছয়জন হলেন, আটি হাউজিং এলাকার সুজন মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত হামিদ মোল্লার ছেলে মো. কাউসার (২৯), এসও রোড এলাকার আমিজউদ্দিন মেম্বারের বাড়ির ভাড়াটিয়া আমজাদ খাঁ’র ছেলে সুমন খাঁ (৩০), আটি হাউজিং এলাকার ফকির বাড়ির আ. মালেকের ছেলে মো. মোক্তার হোসেন (৩৫), একই এলাকার কাজীর বাড়ির ভাড়াটিয়া আমির খানের ছেলে মো. সুজন আহম্মেদ (৩০), গোদনাইল এসও রোডের নূর ইসলামের বাড়ির ভাড়াটিয়া আ. সালামের ছেলে মো. দেলোয়ার (৪১), সুলিমপাড়া ডাক্তার বাড়ির সাইফুলের ছেলে মো. মিজান (৪৫)।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে জানান, ২০ জানুয়ারি রাত পৌনে বারটার দিকে সিদ্ধিরগঞ্জের সাইলো রোডের কলাবাগ বাদশার তেলের হাউজে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। এসময় সাত হাজার লিটার চোরাই ফার্নেশ তেলসহ একটি ট্রাঙ্কলরি (বগুড়া-ট-৭২৩৮) জব্দ করা হয়। মঙ্গলবার মামলা দায়েরের মাধ্য আটক ছয়জনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। বুধবার শুনানি শেষে বিচারক একদিন করে রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

২২ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে