NarayanganjToday

শিরোনাম

প্রধানমন্ত্রী’র হাত থেকে পুরস্কার নিলেন সেলিম ওসমান


প্রধানমন্ত্রী’র হাত থেকে পুরস্কার নিলেন সেলিম ওসমান

বস্ত্রখাতে বিশেষ অবদানের জন্য বিকেএমইএকে পুরস্কৃত করা হয়েছে। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেএমইএ’র সভাপতি সাংসদ সেলিম ওসমানের হাতে এই পুরস্কার তুলে দিয়েছেন।

বৃহস্পতিবার ৯ জানুয়ারী সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বস্ত্র দিবস ২০১৯ ও বস্ত্রমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ওই পুরস্কার তুলে দেন। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

উল্লেখ, বিকেএমইএ ছাড়াও এই মেলায় বস্ত্রখাতে বিশেষ অবদানের জন্য বিজিএমইএ, বিজিএমসি, বিটিএমইএ’সহ অন্যান্য সংগঠন গুলোকেও পুরস্কৃত করা হয়েছে।

এ সময় প্রধানমন্ত্রী আন্তর্জাতিক বাজারে ক্রমাগত পরিবর্তনশীল ফ্যাশন ও পোশাকের চাহিদা বিবেচনা করে নতুন পণ্য উৎপাদনে বৈচিত্র আনতে পরামর্শ দিয়েছে। পাশাপাশি পণ্য রপ্তানির জন্য তিনি দেশের পোশাক প্রস্তুতকারকদের নতুন বাজার অনুসন্ধান করতে বলেছেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম ও মন্ত্রণালয়ের সচিব লোকমান হোসেন মিয়া।

৯ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে