NarayanganjToday

শিরোনাম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল বলেন, ১৯৭২ সালের এই দিনে জাতির পিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাংলার মাটিতে পা রেখে বাংলার মেহনতি মানুষের মুখে হাসি ফুটিয়েছিলেন। বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশের উন্নয়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (১০ জানুয়ারি) সকালে ২নং রেলগেট এলাকার আওয়ামী লীগের অফিসের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে তিনি এসব কথা বলেন।

এর আগে তার নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শহরে একটি শোডাউন করেন।

জুয়েল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জল করেছেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এমপি শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ সহ আওয়ামী লীগের নেতাকর্মীরা একত্রে কাজ করে যাচ্ছে। আগামী দিনে নারায়ণগঞ্জ হবে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত এবং নারায়ণগঞ্জ হবে শেখ হাসিনার।

এসময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মানিক শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মুক্তার, প্রচার ও প্রকাশনা আল আমীন, সহ-প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে, সহ-দপ্তর রাকিবুল হাসান রেসিন, সহ-আইন বিষয়ক সজিব মোল্লা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এমি আহম্মেদ, সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক বুলবুল আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী ওয়াসিম, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল, কার্যকরি সদস্য আবুবকর সিদ্দিক বাবু, মো. নাদিম শেখ, আমির হোসেন, বাবুল দেওয়ান, আজাহার আলী রাসেল, মারুফ জাহান, মাহাবুব, সোহাগ, জাহিদ হাসান, নোমান হোসেন অরক, পাপ্পু, ইমন হাসান, হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী জহির, আলমগীর, জব্বার প্রমুখ।

১০ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে