NarayanganjToday

শিরোনাম

‘এত খুশি হইয়েন না, আমাদের ভাঙতে পারবেন না’


‘এত খুশি হইয়েন না, আমাদের ভাঙতে পারবেন না’

শামীম ওসমান বলেছেন, দুই একটা পত্রিকা অনেক খুশি হইসিলো। আমাদের মধ্যে ভাঙন ধরছে, অনেক উৎসাহ নিয়া নিউজ ছাপছিলো। অনেকেই ভাবছিলেন, দিপুকে ডেকে আলাদা করে নিয়ে কথা বললে, খোকন সাহাকে ডেকে আলাদা করে কথা বললে আমাদের মধ্যে ভাগ করতে পারবে। তারা অনেক খুশিও হয়েছিলো। কিন্তু আমরা একটা পরিবার। এত খুশি হইয়েন না। এই পরিবার আগেও কেউ ভাগতে পারে নাই। ভবিষ্যতেও ভাঙতে পারবেন না।

রোববার (১৯ জানুয়ারি) বিকেলের দিকে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় দিপু-পলু পরিষদের পূর্ণ প্যানেলের প্রার্থীতা প্রত্যাহারের পর মোহসীন-মাহবুবু প্যানেলের সাথে মিলিয়ে দেওয়ার সময় ওই কথা বলেন তিনি।

এই পরিবারের মধ্যে অনেকেই অনেক ভাবে টাকা পয়সা, বন্দুকের নল দেখিয়ে ভাঙনের চেষ্টা করেছে। হয়তো এই পরিবারের মধ্যে একটা আঁচর পড়েছে। কিন্তু কেউ ভাঙতে পারে নাই। আগামীতেও এই পরিবার কেউ ভাঙতে পারবে না। এই নির্বাচনে নিঙ্কুশ জয় নিয়েই প্রমাণ করবো, আমরা ঐক্যবদ্ধ আছি। এই নির্বাচনে নিঙ্কুশ জয় নিয়েই প্রমাণ করবো, আমরা ঐক্যবদ্ধ আছি।

কিছু কিছু জায়গা কখনো কখনো গ্যাপ হয়, একটা বড় দলের মধ্যে সেটা হতেই পারে। এক পরিবারে তিনজনের তিন রকম মত থাকতেই পারে। এই বার নির্বাচনই বলি, অনেক সময় যোগ্য লোক থাকতেও কৌশলের কারণে অনেক অযৌগ্য লোককে নির্বাচনে দিতে হয়। নির্বাচন একটা কৌশল, দলও একটা কৌশল।

দিপু-শামীম-বাদল-খোকন-চন্দনের মধ্যে কোনো পার্থক্য নেই। এই নামগুলোর মধ্যে পার্থক্য আছে কিন্তু আত্মার মধ্যে কোনো পার্থক্য নাই। আমার বিশ্বাস, মৃত্যুর আগ পর্যন্ত এই পার্থক্য আর হবে না।

এসময় অ্যাড. আনিসুর রহমান দিপু ও হাবিব আল মুজাহিদ পলু ছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, সোনারগাঁ আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাড. সামসুল আলম ভূইয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, সাবেক ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু, সাফায়েত আলম সানি প্রমূখ।

১৯ জানুয়ারি, ২০২০/এসপি/এনটি

উপরে