NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জের সব বধ্যভূমি সংরক্ষণের ব্যবস্থা করবো : ডিসি


না.গঞ্জের সব বধ্যভূমি সংরক্ষণের ব্যবস্থা করবো : ডিসি

জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, নারায়নগঞ্জের যতগুলো বদ্ধভূমি আছে আমি থাকা অবস্থায় সেগুলো সব সংরক্ষণ করার ব্যবস্থা নেব। এখানকার মুক্তিযোদ্ধারা খুবই ভালো মানুষ কিন্তু তারা বলতে পারেন না। কিন্তু আপনাদের মুখ ফুটে বলতে হবে। ভয় পাবেন না। আপনারাই জাতির শ্রেষ্ঠ সন্তান, ভয় কেন পাবেন?

বুধবার (১৮ ডিসেম্বর) বিকালে আলীগঞ্জ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। এর সভাপতিত্ব করেন আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাম।

খেলোয়াড়দের উদ্দেশ্য করে জসিম উদ্দিন বলেন, খেলায় হার জিত আছে। আজকে যারা জয়ী হয়েছেন তাদেরকে ধণ্যবাদ আর যারা হেরেছেন তারা আফসোস করবেন না। এই খেলা আমাদের সব অনিয়ম থেকে দূরে রাখে।

তিনি আরও বলেন, এই মাঠে, এই খেলার প্রাণ কিন্তু আমরা না, আপনারা দর্শকেরাই হচ্ছে প্রাণ ভ্রমরা। আপনারা আসেন বলেই এই মাঠের খেলা জমে উঠে, সাংবাদিকেরাও দৌঁড়ে আসে। আমরা থাকলে আর আপনারা না থাকলে এর কিছুই হতো না। সব আয়োজন আপনাদের ঘিরেই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি কে ইউ আকসির, এ জেড এম ইসমাইল বাবুল, আলীগঞ্জ ক্রেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাজী মো. মফিদুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জহির উদ্দিন জজসহ ফুটবল অঙ্গনের বর্তমান ও সাবেক তারকা খেলোয়াড়রা।

খেলায় ট্রাইবেকারে জাকির ফুটবল একাডেমি ৩-২ গোলে উত্তর পানগাঁও ইয়ূথ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

১৮ ডিসেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে